বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১১

কুষ্টিয়া জেলা সম্পর্কে জানুন / শিখুন



গুরূত্বপূর্ণ তথ্য

বর্তমান সরকারের এক বছরে ডিজিটাল বাংলাদেশ কর্মসূচির আওতায় কুষ্টিয়া জেলা প্রশাসনের একটি পূর্ণাঙ্গ ওয়েব সাইট, ইনফরমেশন ডেস্ক চালু -:

বর্তমান সরকারের এক বছরে ডিজিটাল বাংলাদেশ কর্মসূচির আওতায় কুষ্টিয়া জেলা প্রশাসনের একটি পূর্ণাঙ্গ ওয়েব সাইট, ইনফরমেশন ডেস্ক চালু -:
জনগণের দোরগোড়ায় নাগরিক সেবা পৌছে দেয়ার লক্ষে বর্তমান সরকারের এক বছরে ডিজিটাল বাংলাদেশ কর্মসূচির আওতায় কুষ্টিয়া জেলা প্রশাসনের একটি পূর্ণাঙ্গ ওয়েব সাইট ডেস্ক ও হেলপ ডেস্ক চালু করা হয়েছে। জনগণের নিকট তথ্য সরবরাহ, তাদের সমস্যা ও তা দ্রম্নত সমাধান ও বাসত্মবায়নের লক্ষে ইতোমধ্যে একজন ফোকাল পয়েন্ট কর্মকর্তা নিযোগ করা হয়েছে। তথ্য অধিকার আইন, ২০০৯ অনুযায়ী তথ্যের আদান প্রদানের জন্য কুষ্টিয়া কালেক্টরেটের একজন সহকারী কমিশনারকে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের যৌথ উদ্যোগে বাস্তবায়নাধীন জেলা ওয়েব পোর্টেলের কাজ এ জেলায় ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।ওয়েব সাইট ও ইমেইলের মাধ্যমে জেলাবাসীসহ সারা পৃথিবীর জনগণ জেলা প্রশাসনের সম্পাদিত কর্মকান্ড অবহিত গতে পারবে। অতীতে যা ছিলো কল্পনাতীত।


প্রকাশের তারিখ: ০১/১১/২০১০  আগের পাতা
পরিকল্পনা ও সহায়তাঃ সাপোর্ট টু ডিজিটাল বাংলাদেশ (একসেস টু ইনফরমেশন প্রোগ্রাম), প্রধানমন্ত্রীর কার্যালয়
ব্যবস্থাপনাঃ জেলা প্রশাসন, স্বত্বাধিকার: মন্ত্রিপরিষদ বিভাগ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন